মিথুন রাশির ভবিষ্যৎ বাণী 2023: Gemini horoscope

মিথুন রাশির ভবিষ্যৎ বাণী 2023: Gemini horoscope: এই বছর আপনি একটি ফলদায়ক বছর কাটাতে চলেছেন। অতীতের উদ্বেগগুলিকে পিছনে ফেলে এগিয়ে যাবার এটাই উপযুক্ত সময়। পেশাজীবীরা যথেষ্ট উন্নতি করতে পারবেন। জীবনে লক্ষের পথে এগোতে কোনো সমস্যা হবে না। আর্থিক অবস্থা সন্তোষজনক থাকবে। একটু ভেবেচিন্তে নতুন কোনো উদ্যোগে বিনিয়োগ করবেন। বিদেশী বিনিয়োগ আসার সম্ভাবনাও রয়েছে।

2023 Gemini horoscope
2023 Gemini horoscope

মিথুন রাশির ভবিষ্যৎ বাণী 2023

প্রেম সম্পর্ক 2023: Gemini horoscope

প্রেমের সম্পর্ক এবং বৈবাহিক সমস্যাগুলির জন্য বছরটি দুর্দান্ত সময় হিসাবে প্রমাণিত হবে। প্রেম সম্পর্কে শুক্র এবং মঙ্গল নতুন সুবিধা দেবে। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব ও স্বভাব দ্বারা সঙ্গীকে আকর্ষণ করতে কোনো অসুবিধা হবে না। আপনার বুদ্ধিমত্তা এবং বাগ্মিতা সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আপনার দিকে আকর্ষণ করবে । বিবাহিত জীবন প্রেম এবং সম্প্রীতি পূর্ণ হবে।

পারিবারিক সম্পর্ক 2023: Gemini horoscope

বৃহস্পতির প্রভাবে পরিবারে মনোরম পরিবেশ বজায় থাকবে। আপনার সমস্ত কাজে পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন। ছোটোখাটো সমস্যাগুলো আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। শনির প্রভাবে আপনি নিজের পেশা নিয়ে খুব ব্যস্ত থাকবেন, ফলে পরিবারের সদস্যদের মধ্যে কিছুটা অসন্তোষ সৃষ্টি হবে। সন্তানদের জন্য বছরটি শুভপ্রদ। তারা পড়াশোনায় আরো মনোযোগি হবে এবং সাফল্য পাবে। পরিবারে কোনো বিবাহযোগ্য ছেলে বা মেয়ে থাকলে এই বছর বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশির ভাগ্য 2023: Fortune of Taurus

ক্যারিয়ার 2023: Gemini horoscope

চাকরিজীবীদের বছরের শুরুতে পদোন্নতি এবং আর্থিক সুবিধার সম্ভাবনা রয়েছে। বছরের শেষে চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য বছরটি মোটের উপর ভালো যাবে। নতুন কোনো ব্যবসা শুরু করতে পারেন এই বছর। এপ্রিল মাসের পর উল্লেখযোগ্য ভাবে ব্যবসায়িক উন্নতি হবে। অংশীদারি ব্যবসাও ভালো ফল লাভ করবে।

শিক্ষা

শিক্ষার্থীরা এবছর পরীক্ষায় ভালো ফল করবে। বিশেষ করে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতার সম্ভাবনা বেশি।

পড়াশোনার শেষে চাকরি পেতে তেমন কোনো অসুবিধা হবে না। অর্থ—আর্থিক দিক দিয়ে বছরটি খুব ভালো যাবে। সারা বছর তেমন কোনো আর্থিক সঙ্কটের মধ্যে পড়বেন না। কিছু বিলাসবহুল জিনিস কেনায় অর্থ ব্যয় হবে। বৃহস্পতির কৃপায় সম্পত্তি বৃদ্ধি পাবে। গাড়ি কেনার যোগও রয়েছে। তবে অর্থ এলেই তা খরচ না করে র ভবিষ্যতের জন্য সঞ্চয়েরর পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য

এই বছর আপনার স্বাস্থ্য নিয়ন্ত্রণ করবে বৃহস্পতি, শনি এবং মঙ্গল। বৃহস্পতির প্রভাবে শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ থাকবেন। তেমন কোনো বড়ো অসুখ করবে না। তবে মঙ্গল ও শনি মাঝে মাঝে কিছু চাপ সৃষ্টি করবে। ভালো খাদ্য এবং নিয়মিত এক্সারসাইজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ধ্যান আপনার মানসিক উন্নত করবে।

মেষ রাশির ভবিষ্যৎ বাণী 2023: Aries Horoscope

স্বাস্থ্য ভ্রমণ

দীর্ঘ ভ্রমণ দিয়ে বছর শুরু হতে পারে । শনির প্রভাবে প্রচুর ভ্রমণ করতে হতে পারে। এপ্রিলের পরে কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বছরে বেশ কয়েকবার আকস্মিক ও অপরিকল্পিত ভ্রমণ হতে পারে।

এই বছর যেদিন আপনার জন্মদিন

এই বছর প্রচুর সুযোগ আপনি পাবেন, প্রয়োজন শুধু সুযোগগুলিকে সঠিক ভাবে সদ্ব্যবহার করা। সমস্ত সম্ভাবনাগুলি ভালো করে অধ্যয়ন করে পরবর্তী পদক্ষেপ ঠিক করুন।

প্রতিকার:

  1. গণেশের পুজো করার পরে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন ।
  2. প্রতি শনিবার গরুকে গুড় আর রুটি খাওয়ান।
  3. প্রতি বুধবার সবুজ রঙের বস্তু দান করুন।
  4. বুধের বীজমন্ত্র জপ করুন।

Leave a Comment